ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩
পোস্ট ভাইরাল: প্রোফাইল যাচাই করবে ফেসবুক।

পোস্ট ভাইরাল: প্রোফাইল যাচাই করবে ফেসবুক।

ডেস্ক রিপোর্ট,
পোস্ট ভাইরাল: প্রোফাইল যাচাই করবে ফেসবুক।ভাইরাল হওয়ার আশায় এখন আর যা খুশি পোস্ট করা যাবে না ফেসবুকে। কারণ কোন অ্যাকাউন্ট থেকে যদি কোন পোস্ট ভাইরাল হয়ে যায় তাহলে ওই অ্যাকাউন্ট বা প্রোফাইলটি ভাল করে যাচাই করবে ফেসবুক। বৃহস্পতিবার ফেসবুকের পক্ষ থেকে এমনটাই জানানো হয়েছে।
ফেসবুক জানিয়েছে, মূলত ভুয়া পোস্ট বা গুজব ছড়ানো রোধেই এই নতুন পদক্ষেপ করা হয়েছে। এখন থেকে কোন পোস্ট, ছবি বা ভিডিও ভাইরাল হলেই যে আইডি থেকে ওই পোস্ট করা হয়েছে সেটির খবর নেয়া হবে।
ফেসবুক আরো জানিয়েছে, মার্কিন যুক্তরাষ্ট্রে এখন বেশ কিছু অ্যাকাউন্ট বা প্রোফাইলের আইডি যাচাই করা হচ্ছে। যে সব পেজের কোনও অ্যাডমিন অনুমোদন নেই, সেগুলো থেকে এখন আর কোনও পোস্ট করা যাবে না।
যতক্ষণ না আইডিগুলোর ‘ভেরিফিকেশন’ সম্পন্ন হচ্ছে, ততক্ষণ ওই আইডি, অ্যাকাউন্ট বা প্রোফাইল থেকে কোনও কিছুই পোস্ট করা যাবে না।
ফেসবুকের মাধ্যমে ভুয়া খবর বা গুজব ছড়ানো রোধে ধাপে ধাপে আরও কড়া পদক্ষেপের কথাই ভাবছে জনপ্রিয় এই সামাজিক যোগাযোগ মাধ্যম।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST